www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদলালমাইশীর্ষ সংবাদ

লালমাইয়ে নবযোগদানকৃত ইউএনও’র সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

৫ই সেপ্টেম্বর রবিবার বেলা ১১টায় লালমাই উপজেলা পরিষদের সভাকক্ষে নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ এঁর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলার বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ে কর্মকর্তাবৃন্দ,শিক্ষা – প্রতিষ্ঠান প্রধানগন, গণ্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিক ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল মালেক বিকম।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও কৃষি অফিসার মোঃ জোনায়েদ কবির খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ আবদুল মতিন মোল্লা, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাসুদুর রহমান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আয়াত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক আমিন,ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুর রহিম, ছোট শরীফপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ফারুকুল ইসলাম ভুইঁয়া, বাংলাদেশ মাধ্যমে শিক্ষক সমিতির সভাপতি ও সর্দার হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, লালমাই প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম প্রমুখ।
এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন,লালমাই প্রেস ক্লাব ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দসহ স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন,রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা – প্রতিষ্ঠানের প্রধানগন,রাজনৈতিক নেতৃবৃন্দ, শিল্পকলা একাডেমি ও লালমাই থিয়েটারের শিল্পীগন প্রমুখ।
নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ কে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন,ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুর রহিম, ভূলইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক, বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার ,বাগমারা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন,  লালমাই প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চলন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম ও সাধারণ সম্পাদক ও দৈনিক লালমাই কাগজের সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জয়, যুগ্ম সাধারণ সম্পাদক ও লালমাই থিয়েটারের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোঃ বাহারুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কুমিল্লা টিভির প্রতিনিধি খান মোহাম্মদ রুবেল হোসেন, ক্র‍্যীড়া সম্পাদক ও চ্যানেল সিক্সের প্রতিনিধি জোবায়ের মাহমুদ, সদস্যমোঃ সাব্বির আলী প্রমুখ।
জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মোঃ মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক লালমাইর সম্পাদক ও প্রকাশক মোস্তফা কামাল মজুমদার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাঃ সম্পাদক আবদুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মতিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক অরুণ পাল, সদস্য তমাল বণিক প্রমুখ।
নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরোজ বলেন, উপজেলার সকল কার্যক্র‍মে এখন থেকে আপনাদের পাশে থাকবো।
মাননীয় অর্থমন্ত্রীর আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি মহোদয়ের স্বপ্নের উপজেলাকে ঢেলে সাজানোর জন্যে আপনাদের সহযোগিতা কামনা করছি।
error: Content is protected !!