www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

কুমিল্লা লাকসামে করোনায় মৃতের সংখ্যা ৪ আক্রান্ত ১৫৮

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন বেড়েই চলছে। এখানে করোনায় আক্রান্ত হয়ে চার জন মারা গেছেন। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ি মঙ্গলবার নতুন ১১ জনসহ মোট আক্রান্ত হয়েছে ১৫৮ জন।
করোনা আক্রান্তের সংখ্যা লাকসাম পৌর এলাকায় সবচেয়ে বেশী। তবে স্বাস্থ্যবিধি মেনে না চললে কোনোভাবেই করোনা সংক্রমণ ঠেকানো যাবে না বলে চিকিৎসকদের অভিমত।
লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আবদুল মতিন ভূঁইয়া বুধবার সকালে মৃত্যু ও আক্রান্তের এই পরিসংখ্যান নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, গত ৮ জুন উপজেলার বাকই ইউনিয়নের বিজরা গ্রামের মো. আলমগীর হোসেন (৪০) এবং ১০ জুন মো. আবদুল ওহাব (৬২) নামে অপর আরেকজন নমুনা দেওয়ার পর মারা যান। মঙ্গলবার দুজনেরই করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর আগে ২৮ মে উপজেলার শ্রীয়াং গ্রামের ব্যবসায়ী মো. হেদায়েত উল্লাহ (৫৫) এবং ১৪ জুন লাকসাম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মো. শরিফুল আলম শাকিলের প্রসূতি স্ত্রী মৌসুমী আক্তার (২৩) করোনা আক্রান্ত হয়ে মারা যান। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছে আরো ছয় জন।
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, লাকসামে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে। যা অত্যন্ত উদ্বেগজনক। তিনি করোনা সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

error: Content is protected !!