www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

মাশরাফির পক্ষে মনোনয়ন ফরম নিলেন আ.লীগ নেতারা

নড়াইল সংবাদদাতা : নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নড়াইল জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

রোববার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনজুমান আরার কাছ থেকে মাশরাফির পক্ষে ফরম সংগ্রহ করেন তারা।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, সাবেক এমপি সাইফ হাফিজুর রহমান খোকন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অচিন চক্রবর্তী, মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নড়াইলের গর্ব মাশরাফিকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন। আমি আশা করি দল-মত নির্বিশেষে সকল দ্বন্দ্ব বিভেদ ভুলে আমরা মাশরাফিকে বিপুল ভোটে বিজয়ী করব।

error: Content is protected !!