www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিজ্ঞান ও প্রযুক্তি

রবিশপে ওয়ান প্লাস সিক্স টির প্রি-বুকিং শুরু

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : দেশের প্রিমিয়ার ই-কমার্স সাইট রবিশপে ২৭ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত ওয়ান প্লাস সিক্সটি মডেলের স্মার্টফোনের প্রি-বুকিং করার সুযোগ রয়েছে।

রবিশপ থেকে ওয়ান প্লাস সিক্স টি স্মার্টফোন প্রিবুকিং করলে প্রতিমাসে ৫ হাজার ২৪৯ টাকা করে ১২ মাসের ইএমআই সুবিধাও ক্রেতারা উপভোগ করতে পারবেন।

ওয়ান প্লাস স্মার্টফোন সিরিজের ইতিহাসে এখন পর্যন্ত সবচেয়ে বড় ডিসপ্লের ফোন নিয়ে আসছে ওয়ান প্লাস সিক্স টি। গ্রাহকরা রবিশপ এর মাধ্যমে প্রি-বুকিং অর্ডার দিলে ফ্রি অ্যাঙ্কার ব্লুটুথ এয়ারফোন ও অফিসিয়াল ওয়ান প্লাস নেভার সেটল টি-শার্টসহ আরো কিছু বিশেষ কিছু উপহার পাবেন। ১ ডিসেম্বর ২০১৮ থেকে প্রি-বুকিং করা হ্যান্ডসেট ডেলিভারি শুরু হবে।

ওয়ান প্লাস ৬টি হ্যান্ডসেটটিতে ১ বছরের ব্রান্ড ওয়ারেন্টি, ১২ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই, ফ্রি হোম ডেলিভারি এবং ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি ডেটা) সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও গ্রাহকরা রবিশপ থেকে ওয়ান প্লাস ৬টি হ্যান্ডসেটগুলো কিনলে ৬ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে প্রতিবার ১০০ শতাংশ ডেটা বোনাস উপভোগ করতে পারবেন।

error: Content is protected !!