www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

বিজ্ঞান ও প্রযুক্তি

গ্রামে ই-কমার্স বিস্তারে একাট্টা বাংলালিংক

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের গ্রামীণ অঞ্চলে ই-কমার্স প্রসারের লক্ষ্যে প্রিয়শপ ডটকেরম সঙ্গে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, হেড অব ই-বিজনেস রাশেদ মোসলেম, ই-বিজনেস ম্যানেজার আরিফুল হক, প্রিয়শপ ডটকমের চেয়ারপারসন সোনিয়া বশির কবির, ম্যানেজিং ডাইরেক্টর আশিকুল আলম খান সুজন এবং প্রতিষ্ঠান দুইটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তি অনুসারে, বাংলালিংক ও প্রিয়শপ.কম সম্মিলিতভাবে দেশের গ্রামীণ অঞ্চলে ডিজিটাল সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও পণ্য সরবরাহ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ গ্রহণ করবে।

প্রিয়শপ.কম-এর গ্রাহকরা দেশের প্রান্তিক এলাকায় অবস্থিত বাংলালিংক-এর টাচ পয়েন্ট থেকে ডেলিভারিকৃত পণ্য গ্রহণ করতে পারবেন। এছাড়া বাংলালিংক-এর গ্রাহকরা প্রিয়শপ.কম-এ বাংলালিংক-এর বিভিন্ন পণ্য ও সেবা ক্রয়ের সুযোগের পাশাপাশি পাবেনআকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা।

বাংলালিংক-এর চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘দেশের প্রান্তিক অঞ্চলে বসবাসরত মানুষের কাছে ডিজিটাল সেবার সুবিধা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছি। প্রিয়শপ ডটকমের সঙ্গে আমাদের অংশীদারিত্ব মানুষের কাছে ই-কমার্সের সুবিধা পৌঁছে দেওয়ার মাধ্যমে গ্রামীণ অঞ্চলে পণ্যসরবরাহ ব্যবস্থার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

error: Content is protected !!