www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

ভোট ছিনতাই হলে ওপেন ফায়ার: ইসি রফিকুল

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, কোনো অবস্থাতেই প্রশ্নবিদ্ধ এবং গ্রহণযোগ্য নয় এমন কোনো নির্বাচন করতে চাই না। আমরা অবশ্যই উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে চাই। উপজেলা নির্বাচনে যদি কোনো কর্মকর্তা অনিয়ম করেন তাহলে তাকে জেলে পাঠানো হবে।

বৃহস্পতিবার দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় এসব কথা বলেন তিনি

রফিকুল ইসলাম বলেন, উপজেলা নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে। ভোটাররা যেন ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন তারও নিরাপত্তা দেয়া হবে। নির্বাচনে ঝামেলা করার চেষ্টা করলে কারও দিকে না তাকিয়ে জেলে ঢোকানো হবে। নির্বাচনী সরঞ্জাম ছিনতাই কিংবা জান-মালের ক্ষতি করার চেষ্টা করলে দ্বিধাদ্বন্দ্ব ছাড়াই ‘ওপেন ফায়ার’ করা হবে।

তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় অন্যান্য এলাকার মতো ভয়ভীতি কাজ করছে। গত নির্বাচনে এখানে শত শত রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খানসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

error: Content is protected !!