www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকসারাদেশ

চট্টগ্রাম রাউজানে নকল যৌন উত্তেজক ওষুধ তৈরির দুটি কারখানা জব্দ

চট্টগ্রাম প্রতিনিধি :রাউজানে টেলি ওয়ান শপিং ও দেশ হারবাল নামে দুটি ওষুধ কারখানায় নকল ওষুধ তৈরির অভিযোগে প্রতিষ্ঠানের ম্যানেজারসহ ৪ জনকে আটক এবং কারখানা দুটি সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত ওষুধ প্রশাসনের সহযোগিতায় এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে চট্টগ্রামের র‌্যাব-৭।
এই দুইটি নকল ওষুধ তৈরির কারখানার মালিক উপজেলার পাচখাইন গ্রামের আলী মদনের পুত্র আবদুল হাকিম। যৌন উত্তেজক ওষুধ বিক্রি করে এখন তিনি হাজার কোটি টাকার মালিক। এর আগে দীর্ঘ সময় ধরে রাজধানীর চলচ্চিত্র শিল্পে ভিডিও পাইরেসি করে আসছিলেন তিনি। এ নিয়ে তিনি কয়েকবার গ্রেফতারও হন র‌্যাবের হাতে।
এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদ বলেন, প্রথমে আমরা ব্রাহ্মণহাটের দেশ হারবালের গোডাউনে অভিযান পরিচালনা করে চার ব্যক্তিকে গ্রেফতার করি। পরবর্তীকালে তাদের স্বীকারোক্তিতে পথেরহাটের শোরুম ও বাজারের পিছনে হাজী নাছির বিল্ডিংয়ের কারখানায় অভিযান পরিচালনা করি। এতে প্রায় ২ কোটি টাকার ওষুধ জব্দ করি।
তিনি বলেন, প্রতিষ্ঠানগুলো সিলগালা করি। তবে প্রতিষ্ঠানের মালিক আবদুল হাকিম পলাতক থাকায় জরিমানা এখনও নির্ধারণ করা হয়নি। এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

error: Content is protected !!