www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদনাঙ্গলকোটশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে ইউএনও ও দুই এসিল্যান্ডের অভিযানে ড্রেজার মেশিন ধ্বংস, ৫০ হাজার টাকা জরিমানা

তোফায়েল মাহমুদ(বাহার):- কুমিল্লার নাঙ্গলকোটের ডাকাতিয়া নদীতে দুই এসিল্যান্ডের অভিযানে ড্রেজার মেশিন ধ্বংস ও পাইপ কর্তন করা হয়েছে। সোমবার উপজেলার ঢালুয়া ইউনিয়নের গোরকমুড়া এলাকায় অভিযান পরিচালনা করেন, নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশ্রাফুল হক ও চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল।  এরআগে অভিযানের টের পেয়ে একটি ড্রেজার মেশিন ও পাইব সরিয়ে ফেলে ড্রেজার কর্মীরা।

অন্যদিকে বাঙ্গড্ডা ইউনিয়নের গান্ধাচি গ্রামের ফসলি জমির পাশে খালে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলণের দায়ে মেশিনের পাইব কর্তন ও ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন।

জানা যায়, গোরকমুড়া এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতিয়া নদীতে দুই ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলণ করে যাচ্ছে ২টি মহল। খবর পেয়ে উপজেলা প্রশাসন বিভিন্ন ভাবে বন্ধ করার জন্য নির্দেশনা দিলেও কিন্তুু তারা মেশিন বন্ধ করেনি। পরে দুই উপজেলার এসিল্যান্ড যৌথ ভাবে অভিযান পরিচালনা করেন। অভিযান দেখে ড্রেজার কর্মীরা পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন বলেন, ডিসি মহোদয়ের নির্দেশে গান্ধাচি এলাকায় অভিযান পারিচালনা করা হয়েছে। ড্রেজার মেশিনের বিষয়ে অভিযান অব্যহত থাকবে।

 

error: Content is protected !!