www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকখেলাধুলা

ছাত্রলীগের ক্রিকেট ম্যাচে মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত প্রীতি ম্যাচে আমন্ত্রিত হয়ে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এলেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জগন্নাথ হল খেলার মাঠে টি-টোয়েন্টি ম্যাচে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগের নেতৃত্বে শেখ কামাল একাদশকে ২০ রানে হারিয়েছে সাধারণ সম্পাদক জাকির হোসাইনের নেতৃত্বাধীন শেখ জামাল একাদশ।

টস জিতে ব্যাট করতে নেমে শেখ জামাল একাদশ ২০ ওভারে ২১৪ রানের বিরাট স্কোর গড়ে তোলে। জবাবে শেখ কামাল একাদশ ৩ উইকেটে ১৯৪ রান তুলতে সক্ষম হয়।

প্রথম ইনিংস শেষে মাঠে আসেন মাশরাফ। এসময় তাকে ঘিরে শুরু হয় শিক্ষার্থীদের উন্মাদনা। মাশরাফিকে এক নজর দেখতে ও তার সঙ্গে সেলফি তুলতে ভিড় জমে ওঠে।

প্রীতি ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও সাবেক জাতীয় ফুটবলার আরিফ খান জয়।

শিক্ষার্থী ও খেলোয়াড়দের উদ্দেশ্যে মাশরাফি বলেন, ‘আমরা যখন কোনও ম্যাচ জিতি, তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আনন্দ-মিছিল হয়৷ এই আনন্দ-উল্লাস আমরা টিভিতে দেখি। আমাদের ভালো লাগে৷ আজকের এই প্রীতি ম্যাচের কথা সোহাগ ভাই ও জাকির ভাই বেশ কিছুদিন ধরে বলছিলেন। অবশেষে এটা হলো। এখানে আসতে পেরে ভালো লাগছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!