www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

সাকিবের দলে খেলতে ঢাকায় সালমান

ক্রীড়া প্রতিবেদক : গতকাল শুরু হয়েছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) পঞ্চম আসর। এই টুর্নামেন্টে সাকিব আল হাসানের দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে গতকাল ঢাকায় পৌঁছেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট।

টুর্নামেন্টে অংশগ্রহণ নিয়ে সালমান বাট বলেছেন, ‘গত কয়েক বছর ধরে বাংলাদেশ ভালো ক্রিকেট খেলছে। বারবার তারা নিজেদের প্রমাণ করেছে। এটা সম্ভব হয়েছে কারণ বাংলাদেশে প্রতিযোগিতামূলক ঘরোয়া টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘মোহামেডান এমন একটি ক্লাব যার পেছনে অনেক ইতিহাস রয়েছে। এই ক্লাবের হয়ে অনেক পাকিস্তানি ক্রিকেটাররা খেলে গেছেন। আশা করি, আমিও ক্লাবের হয়ে ভালো খেলতে পারব। সাকিব আল হাসানের নেতৃত্বে খেলবে এই ক্লাব। আশা করি এই মৌসুমে ভালো কিছুই হবে।’

আগামীকাল টুর্নামেন্টের প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মোহামেডান। বিকেএসপির তিন নম্বর মাঠে সকাল নয়টায় মোহামেডান স্পোটিং ক্লাবের প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন।

আবহাওয়ার কথা মাথায় রেখে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে রাখা হয়েছে রিজার্ভ ডে। ফলে বৈরি আবহাওয়া বা অন্য যেকোনও অনিবার্য কারণে নির্ধারিত দিনে খেলা না হলে পরবর্তী দিন ওই ম্যাচ অনুষ্ঠিত হবে। শ্রীলঙ্কা সিরিজের কারণে প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচগুলোতে খেলতে পারবেন না জাতীয় দলের খেলোয়াড়রা। তবে, সিরিজ শেষে লিগের চতুর্থ রাউন্ড থেকে অংশ নেয়ার কথা রয়েছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!