www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদলালমাইশীর্ষ সংবাদ

লালমাই ছেলের হাতে মা খুন ও গুরুতর আহত ৫

লালমাই প্রতিনিধি : শনিবার ১০ ডিসেম্বর লালমাই উপজেলার পেরুল উওর ইউনিয়নের কনকশ্রী দ: পাড়া নুরুল হক মিয়ার বাড়ীতে সৌদী প্রবাসী ফেরত নুরে আলম সবুজ (৩০) ছেলের শাবলের আঘাতে মা নুরজাহান বেগম ওরপে চশমা বেগম (৫০) প্রকশ্য দিবালোকে ঘটনাস্থলে মা খুন ও বাবা কামাল হোসেন ওরপে রাজা মিয়া (৬৫), মামা মো: তাজুল ইসলাম, মামা কামরুল ইসলামের স্ত্রী ও মেয়ে, ছোট ভাই মোঃ এরশাদ গুরুতর আহত।
গত সোমবার হত্যাকরী নুরে আলম সবুজ সৌদী প্রবাস থেকে দেশে আসেন।
স্থানীয় সূত্রে জানা যায় নুরে আলম সবুজ মানুষিক ভাবে অস্বাভাবিক আচার আচরন করে আসছিলেন। শনিবার দুপুরে মামার বাড়ীতে এসে মামা মোঃ তাজুল ইসলামকে হঠাৎ উত্তেজিত হয়ে মারধর করেন এবং মামী, মামাতবোন, ছোট ভাইকে কাঠের টুকরো দিয়ে আঘাত করলে তারা গুরতর আহত হন এবং বাড়ীর কাচের জানালা, আসবাবপত্র ভাংচুর করেন। এ সময় মা নুরজাহান বেগম খবর পেয়ে ছুটে আসলে হাতে থাকা শাবল দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন বলে ঘটনার সময় উপস্থিত প্রত্যক্ষগন জানান।
হত্যাকারী নুরে আলম সবুজ হত্যা করে পালিয়ে যাওয়ার সময় দরবেশপাড়া বাজার থেকে জনতা আটক করে লালমাই থানা পুলিশ ও 999 এ কল করলে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব এর নেতৃত্বে পুলিশ সদস্যগন আটককৃত হত্যাকারীকে থানায় নিয়ে যান।
লালমাই থানা পুলিশ নিহত নুরজাহান বেগম এর লাশের সুরতহালের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে প্রেরন করেন।
এ ব্যাপারে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, হত্যাকরী আটককৃত নুরে আলম সবুজকে আসামী করে একটি হত্যার মামলা প্রক্রিয়াধীন।

error: Content is protected !!