www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিজ্ঞান ও প্রযুক্তি

পুজোর আগের নতুন ট্যাবলেট কিসের কথা বলা হয়?

তথ্যপ্রযুক্তি ডেস্ক :মঙ্গলবার ভারতে নতুন ট্যাবলেট লঞ্চ করল হুয়াওয়ে। নতুন হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইট এম এম-পেন লাইট স্টাইলাস সাঁতার। নতুন এই অ্যান্ড্রয়েড ট্যাবলেট ১০০.২ এফএইচডি + ডিসপ্লে আর ৭,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার হয়েছে। হরিমান কার্ডন সার্টিফায়েড স্পিকার নাম লিখুন ২৯ সেপ্টেম্বর ফ্লিপকার্ট থেকে বিক্রয় শুরু হবে মিডিয়াপ্যাড এম ৫ লাইট।
হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইটের দাম
হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইটের ২১,৯৯০ টাকা দাম ৩ জিবি র‌্যাম আর ৩২ জিবি স্টোরজে এই ট্যাবলেট থাকবে। ২৯ সেপ্টেম্বর ফ্লিপকার্ট থেকে বিক্রয় শুরু হবে এই ট্যাবলেট। মিডিয়াপ্যাড এম ৫ লাইট।
হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইট স্পেসিফিকেশন
হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইট এ অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেম চলুন। EMUI ৮.০ স্কিন। মিডিয়াপ্যাড এম ৫ লাইটটি ১০.২ ইঞ্চি এফডিডি আইপিএস ডিসপ্লে করুন থাক ট্যাবলেট কোয়েস্ট লিখুন কিরিন ৬৫৯ চিপসেট ৩ জিবি র‌্যাম আর ৩২ জিবি স্টোরজ।
মিডিয়াপ্যাড এম ৫ লাইট আর্টেডড এবং পিছনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা পরিবর্তন করুন। কখন স্থান পিছনে ক্যামেরায় অটোফোকাস লিখুন ৭,৫০০ এমএএইচ ব্যাটারি। ২.৯ আলোচনা হয়েছে এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ করা হবে। কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11 a / b / g / n / ac, LTE, ব্লুটুথ v4.2 ইত্যাদি। হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম ৫ লাইটের ওজন ৪৭৫ গ্রাম এই ট্যাবলেট কোট চার্জ স্পিকার সারাউন্ড সাউন্ড এফেক্টে থাকা হবে্।

error: Content is protected !!