www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

তালায় দেহে কেরোসিন দিয়ে স্ত্রীকে হত্যা করল পাষন্ড স্বামী

তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : তালার পাটকেলঘাটায় গভীর রাতে ঘুমন্ত অবস্থায় স্বামীর ছোড়া কেরোসিনের আগুনে মুন্নী খাতুন নামের এক গৃহবধূ মৃত্যু হয়েছে ।
এ ঘটনার পর তার স্বামী সাতক্ষীরা হাসপাতাল থেকে পালিয়ে গেছে। গতকাল শনিবার রাতে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বাগমারা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসা হলে রোববার মারা যান তিনি।
এলাকাবাসী জানান, পাঁচ মাস আগে মুন্নির একটি শিশু পুত্র জন্ম গ্রহণ করার পর থেকে স্বামী মুসা গাজী দ্বিতীয় বিয়ে করার চেষ্টা করছিল। এ নিয়ে মুন্নি খাতুন ( ২৫) এর সাথে স্বামী মুসা গাজীর পারিবারিক বিরোধ চলে আসছিল। এ কারণে স্বামী প্রায়ই তাকে মারধর করতো। প্রতি রাতে তাকে জোর করে ঘুমের ওষুধ খাইয়ে বাইরে চলে যেতো মুসা গাজী। তিনি বলেন শনিবার রাতে ঘুমন্ত স্ত্রী মুন্নি খাতুনের দেহে কেরোসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেয় মুসা গাজী। এর পরে স্বামী নিজেই তা নেভানোর ভান করে। এ সময় মুসাও কিছুটা দগ্ধ হয়।
এলাকাবাসী আরও জনান.গুরুতর দগ্ধ স্ত্রী মুন্নিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। একই হাসপাতালে ভর্তি হয় স্বামী মুসা। মুন্নির অবস্থার অবনতি হলে তাকে খুলনায় পাঠানো হয়।
সাতক্ষীরার পুলিশ সুপার আলতাফ হোসেন কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান খুলনায় নেওয়ার পথে মারা যান মুন্নি খাতুন। এর আগে হাসপাতাল থেকে পালিয়ে যায় স্বামী মুসা।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরহাদ জামিল বলেন ‘ মুন্নির দেহের ৮০ শতাংশ পুড়ে যায়। এ জন্য তিনি মারা গেছেন’।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, মুন্নির লাশ বাড়িতে নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় মামলার প্রস্তুতি চলছে । মুসা গাজিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!