www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

চুয়াডাঙ্গায় জেলা সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইেন সফল করার লক্ষে চুয়াডাঙ্গায় জেলা সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর এবং পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় ও চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনের অনুষ্ঠিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম।
সিভিল সার্জন ডা.রওশন আরা বেগম জানান, ৫ আগষ্ট এজেলার ১৬ হাজার ২৮১ জন ১ থেকে ৫ বছর বয়সী শিশুদের উচ্চ ক্ষমতা সম্পন্ন ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১ লাখ ১৯ হাজার ৭৭৬ জন ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের ১টি করে নীল রঙে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। তিনি আরো জানান, ক্যাম্পেইন চলাকালীন মোট ৯৬৫টি কেন্দ্রে ১ হাজার ৯৩০ জন স্বেচ্ছাসেবক, ৩১০ জন স্বাস্থ্য সহকারী ও প্রথম সারির ১১৩ জন তত্বাবধায়ক তাদের দায়িত্ব পালন করবে।
কর্মশালায় জেলা পুষ্টি কর্মকর্তা রুমানা শারমীন, জেলা ইউপিআই সুপারেন্টটেইন্ড আব্দুল ওহাব, জেলা সেনেটারী ইনেসপেক্টর গোলাম ফারুকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!