www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিনোদন

‘গুপ্তধনের সন্ধানে’র ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক : ‘গুপ্তধনের সন্ধানে’ নেমে পড়লেন কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। অবশেষে প্রকাশ্যে এলো গোয়েন্দা কাহিনি ভিত্তিক এ ছবির ফার্স্ট লুক। ‘গুপ্তধনের সন্ধানে’ ছবির মাধ্যমে ‘ফেলুদা’ ও ব্যোমকেশ’ এর পর আবারও এক গোয়েন্দার ভূমিকায় হাজির হচ্ছেন ‘বোঝে না সে বোঝে না’ ছবির নায়ক আবির।

এই ছবিতে অভিনেতা আবিরকে দেখা যাবে লন্ডন ফেরত প্রফেসর সুবর্ণ সেন ওরফে সোনা দা’র ভূমিকায়। তার সঙ্গী আবির ও ঝিনুকের ভূমিকায় রয়েছেন অর্জুন চক্রবর্তী ও ইশা সাহা। প্রযোজক সংস্থা এসভিএফের তরফ থেকে সম্প্রতি এই ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।

ব্যোমকেশ, ফেলুদা, শবর, কাকাবাবু এবং প্রফেসর শঙ্কুর হাত ধরে বাংলা ছবিতে গোয়েন্দাদের আনাগোনা বাড়িয়েছে প্রযোজনা সংস্থা এসভিএফ। তবে এবার কোনো সাহিত্যের পাতা নয়, সম্পূর্ণ নতুন কাহিনি নিয়ে তারা তৈরি করছেন অ্যাডভেঞ্চার ছবি ‘গুপ্তধানের সন্ধানে’।

কলকাতার পাশাপাশি বীরভূমের বোলপুরে এই ছবির শুটিং হয়েছে। ইতিহাস, অ্যাডভেঞ্চার ও রহস্যের মিশেল এই গল্প দর্শকদের চমক দেবে বলে আশাবাদী ‘গুপ্তধনের সন্ধানে’র টিম। যেমন চমক দিয়েছিলেন আগের ছবিগুলোতে।

আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী ও ইশা সাহা ছাড়াও ছবিতে আরও রয়েছেন রজতাভ দত্ত, গৌতম ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায় ও অরিন্দম শীল। আগামী ২৭ এপ্রিল ‘গুপ্তধনের সন্ধানে’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!