www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

অপরাধশীর্ষ সংবাদ

অস্ত্রসহ সোনারগাঁয়ে ৫ ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা কাঁচপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি ভ্যানসহ গ্রেপ্তার করা হয়েছে। কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে থেকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
আটককৃত ডাকাতরা হলো ঝালকাঠি জেলার ১নং গাভা রামচন্দ্রপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে ডাকাত সর্দার ইদ্রিস (৩৫), কুমিল্লা জেলার কলাকান্দি গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে মো. রায়হান (২৮), নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার করণ সিঁড়ি গ্রামের আলমগীর মিয়ার ছেলে নাজমুল (৩১), জামালপুর জেলার বকশীগঞ্জ থানার সাধুরপাড়া গ্রামের মো. শিবের আলীর ছেলে মো. শামীম (২২) ও পঞ্চগড় জেলার কামার ভিটা গ্রামের আজগর আলীর ছেলে মো. আশিক বাবু (২৮)।
নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এস,আই মো. আ. হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে অভিযান চালানো হয়। এসময় একটি পিকাপভ্যান তল্লাশি করে ডাকাত সর্দার ইদ্রিস সহ তার ৪ সহযোগীকে আটক করা হয়। এসময় তাদের গাড়ি তল্লাশি করে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, রশি লোহার রড উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিঞ্জেসাবাদে আটকৃতরা ডাকাতির কথা স্বীকার করেছে।

error: Content is protected !!