www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে এনডিএফ এর আলোচনা সভা ও দোয়া মাহফিল

ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এর ৩১/১ শরীফ কমপ্লেক্স(৬ষ্ট তলা), পুরানা পল্টন ঢাকা, দলীয় কার্যালয়ে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের উদ্দেশ্যে ২৫ মার্চ রবিবার সকাল ১১ টায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এন পি পি) ও ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)’র মাননীয় চেয়ারম্যান জননেতা শেখ ছালাউদ্দিন ছালু।
সভাপতির বক্তব্যে তিনি বলেন ২৫ মার্চ কালো রাতে পাক হানাদার বাহিনী, পুলিশ, বিডিয়ার ও সাধারণ নাগরিকদের উপর যে নির্মম হত্যাকান্ড পরিচালনা করে তা বিশ্বে বিরল। তাই এই দিনটিকে আর্ন্তজাতিকভাবে বিশ্ব গণহত্যা দিবস হিসাবে পালন করার জন্য জাতিসংঘ সহ সকল আর্ন্তজাতিক সংস্থার প্রতি আহবান জানান। সেই সাথে জাতির জনকের কন্যার প্রতি আহবান থাকবে এই দাবিটিকে সফল করার জন্য জোরালো ভ’মিকা পালন করবেন। অন্যান্য বক্তারাও একই দাবি উপস্থাপন করেন।
আরো বক্তব্য রাখেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এন পি পি)’র মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই মন্ডল, তৃণমূল ন্যাপ ভাসানীর চেয়ারম্যান জানাবা পারভীন নাছের খান ভাসানী, ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)’র সদস্য সচিব ও জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র সভাপতি এ কে এম মহিউদ্দিন আহমেদ বাবলু, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোঃ আব্দুল হাই সরকার, ন্যাশনাল পিপলস্ পার্টি (এন পি পি)’র প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগরের আহবায়ক মোঃ আনিসুর রহমান দেওয়ান, সৈয়দ মাহমুদুল হক আক্কাছ, তৃণমূল ন্যাপ ভাসানীর কো- চেয়ারম্যান আবু হামিদুর রেজা খান ভাসানী (পরশ ভাসানী), জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র মহাসচিব এ্যাড. মজিবুর রহমান, জাতীয় স্বাধীনতা পার্টির মহাসচিব মোঃ মিজানুর রহমান মিজু, এনডিপি’র মহাসচিব কাজী আমানুল্লাহ মাহফুজ সহ এনডিএফ ও এনপিপি’র নেতৃবৃন্দ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক ও ন্যাশনাল পিপলস্ ওলামা পার্টির সভাপতি মাওলানা নূর মোহাম্মদ সিরাজী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!