www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

সড়ক দূর্ঘটনায় আহত সাংসদ মোস্তফাকে ঢাকা সিএমএইচে ভর্তি

টাঙ্গাইলে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। হাসপাতালের আইসিইউতে তার চিকিৎসা চলছে।

আহত সাংসদের ছেলে মাসুম আহমেদ জানান, ‘বাবার মাথায় রক্তক্ষরণ হয়েছে। আজ সকাল নয়টায় তার অস্ত্রোপচার হবে।’ বাবার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

হাসপাতালে সাংসদের সঙ্গে থাকা সুজন জানান, আহত সাংসদের দুই কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে কেন্দ্রে রাখা হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে আহত হন সাংসদ গোলাম মোস্তফা। টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাত সাড়ে ১০টার দিকে তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়।

সুন্দরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা বলেন, গাইবান্ধা থেকে ঢাকা যাওয়ার পথে টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় এমপি গোলাম মোস্তফা আহম্মেদকে বহনকারী গাড়ির সঙ্গে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লোটন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে সাংসদ গোলাম মোস্তফা ও তার গাড়ির চালক মঞ্জুসহ চারজন আহত হন।

আহত অন্য তিনজন হলেন- আহত সাংসদের ভাতিজা শাহজাহান সাজু, গাড়িচালক মঞ্জু ও এমপির সফরসঙ্গী রিপন। এদের মধ্যে রিপনকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে। বাকি দুইজন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালে ভর্তির পর জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া হাসপাতালে টেলিফোন করে এমপির সার্বিক অবস্থার খোঁজখবর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!