www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শীর্ষ সংবাদসারাদেশ

সাড়ে ৭ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দেবেন ভূমিমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি:করোনাভাইরাসের কারণে কোনো মানুষ না খেয়ে থাকবে না। কোয়ারেন্টিনে থাকা এবং অসহায় ব্যক্তিদের তালিকা করে ঘরে-ঘরে পৌঁছে দেওয়া হবে খাবার সামগ্রী। করোনাভাইরাস একটি মহামারি রোগ, ধর্য্য ধরে এ এটা মোকাবেলা করতে হবে। কেউ যেন কোনো কারণে খাবারের কষ্টে না থাকে তার জন্য প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের দিয়ে ঘরে-ঘরেই খাবার পৌঁছে দেওয়ার কথা বলেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।
আজ শনিবার (২৮ মার্চ) দুপুরে মন্ত্রীর নিজ বাসভবনে আনোয়ারা-কর্ণফুলীর জনপ্রতিনিধি, দলীয় নেতা ও প্রশাসনিক কর্মকর্তাদের বৈঠকে এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মো. নোমান হোসেন, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম।

error: Content is protected !!