www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিনোদন

শারীরিক অত্যাচার চালাতেন কঙ্গনা

বিনোদন ডেস্ক : #MeToo নিয়ে সরগরম বলিউড। একের পর এক তারকা অভিনেতা জড়াচ্ছেন #MeToo অভিযোগে। তবে এতদিন পর্যন্ত শুধু পুরুষ সেলেব্রিটিদের বিরুদ্ধে অভিযোগ উঠলেও এবার প্রথমবারের মতো নারী সেলেব্রিটির বিরুদ্ধে উঠল #MeToo অভিযোগ। তিনি আর কেউ নন, তিনি হলেন কঙ্গনা রানাওয়াত।

নানা পাটেকর, অলোক নাথ, সাজিদ খান, অনু মালিক, বিকাশ বহেল, অভিজিৎ ভট্টাচার্য ও অমিতাভ বচ্চনের বিরুদ্ধেও উঠেছে #MeToo-এর অভিযোগ। যারা অভিযোগ তুলেছিলেন, তাদের মধ্যে ছিলেন কঙ্গনা রানাওয়াতও।
কুইন ছবি জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছেন কঙ্গনা রানাওয়াতকে। অভিনয়ের জন্য পেয়েছিলেন জাতীয় পুরস্কারও। তবে সেই ছবির পরিচালকের বিরুদ্ধেই গর্জে উঠেছিলেন কঙ্গনা রানাওয়াত। কুইন ছবির পরিচালক বিকাশ বেহলের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন, বিকাশ বিবাহিত সত্ত্বেও প্রতি রাতে তার অন্যান্য নারীসঙ্গ প্রয়োজন হতো। শুধু তাই নয়, রাতে তাড়াতাড়ি শুয়ে পড়ার জন্য কঙ্গনাকে নিয়ে মজাও করতেন বিকাশ।

সে সময় তিনি এও বলেছিলেন, তার পোশাকের ভেতর হাত ঢোকানোর চেষ্টা করেছিলেন পরিচালক বিকাশ। তবে এবার কঙ্গনার বিরুদ্ধেই উঠল সেই অভিযোগ। আর সেটা তুলেছেন অধ্যয়ন সুমন।

দুই বছর আগেও কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তিনি। সেইবার নিজের অভিজ্ঞতার কথা বলেছিলেন সুমন। অভিযোগ তুলেছিলেন, তার উপর কালো জাদু করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তবে এবার তিনি বললেন, ‘২০১৬ সালে তিনি যখন কঙ্গনার সঙ্গে সম্পর্কে ছিলেন, তখন কঙ্গনা তার উপর শারীরিক অত্যাচার চালাতেন।’ এ নিয়ে অধ্যয়ন টুইটও করেন।

error: Content is protected !!