www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শীর্ষ সংবাদসারাদেশ

শরীয়তপুরে নবনির্বাচিত তিন পৌর মেয়রের শপথ গ্রহণ

শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ নিয়েছেন। সোমবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র আইনজীবী আবুল কালাম আজাদ, আবুল বাশার চোকদার ও মো. ইদ্রিস মাদবরকে শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।
গত ৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোটগ্রহণ হয়। মেয়রের সঙ্গে শপথ গ্রহণ করেন তিন পৌরসভার ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর।
নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই।
নবনির্বাচিত মেয়র ভেদরগঞ্জের আবুল বাশার চোকদার ও জাজিরার মো. ইদ্রিস মাদবর জানান, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে মেয়র হয়েছেন তারা। তারা ধন্যবাদ জানিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যারা ভোট দিয়ে তাদের মেয়র বানিয়েছেন।
পৌরসভাকে ডিজিটাল ও আধুনিকতায় গড়ে তুলবেন এই প্রত্যাশা তাদের।
সংশ্লিষ্ট খবর
চট্টগ্রামের নতুন মেয়র ও কাউন্সিলরদের শপথ
চসিক মেয়র-কাউন্সিলরদের শপথ বৃহস্পতিবার
রংপুরে শপথ নিলেন মেয়র-কাউন্সিলররা
চসিক মেয়র-কাউন্সিলরদের শপথ ১১ ফেব্রুয়ারি
শপথ নেয়ার আগেই নবনির্বাচিত কাউন্সিলরের মৃত্যু
শপথ নিলেন পিএসসির নতুন দুই সদস্য

error: Content is protected !!