www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকরাজনীতি

রাজনৈতিক প্লাটফর্মে বিএনপি আর কোনো দল বলা যায় না…হানিফ

নিজস্ব প্রতিবেদক :বিএনপিকে এখন আর কোনো রাজনৈতিক দল বলা যায় না। এটি একটি রাজনৈতিক প্লাটফর্ম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।বিএনপিকে রাজনৈতিক দল বলতে নারাজ আওয়ামী লীগের এই নেতা বলেন, স্বাধীনতাবিরোধী, অশুভ শক্তি দুর্নীতিবাজ শক্তির একটি প্লাটফর্ম বিএনপি। এই প্লাটফর্মে থেকে তাদের লক্ষ্য একটিই- সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করা।
শুক্রবার (৩০ আগস্ট) রাজধানীতে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।হানিফ বলেন, বিএনপির সামনে কোনো রাজনীতির ইস্যু নেই। এরা বাংলাদেশের রাজনীতিতে ব্যর্থ। তাদের রাজনীতি নেই বলেই অসংলগ্ন কথাবার্তা বলে নিজেদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন। সরকারের বিরুদ্ধে অযৌক্তিক সমালোচনা করে কোনো লাভ নেই।
রোহিঙ্গা ইস্যুতে সরকারের সমালোচনা করায় বিএনপি নেতাদের উদ্দেশে হানিফ বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে। রোহিঙ্গাদের আশ্রয় দেয়া হয়েছিল মানবিক কারণে। এখানে ফাঁদে পড়ার কিছু নেই। এই অসহায় মানুষকে আশ্রয় দিয়ে মানবতা দেখিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, এই রোহিঙ্গা সমস্যা সমাধান অচিরেই আপনারা দেখতে পাবেন। আপনাদের প্রতি অনুরোধ থাকবে, সরকারকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দেয়া বন্ধ করুন, তা হলে আমাদের কাজ করতে সুবিধা হবে। সরকার কোনো ফান্দে পড়েনি।
বায়তুল মোকাররম মসজিদ অডিটোরিয়ামে আয়োজিত এ আলোচনাসভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান মেজবাউর রহমান চৌধুরী আলোচনায় অংশ নেন।

error: Content is protected !!