www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

ভোট পেতে হলে জনগণের পাশে থাকতে হয়: খন্দকার মোশাররফ

ফরিদপুর সংবাদদাতা : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে সামাজিক নিরাপত্তা কর্মসূচির কাজ শুরু করেছে। এর আওতায় অবহেলিত ও অনগ্রসর জনগোষ্ঠীকে প্রতিমাসে ভাতা প্রদান করা হচ্ছে। শেখ হাসিনা যে একজন জনদরদী নেত্রী এবং তাঁকে ভোট দিলে যে সাধারণ মানুষ সুখে থাকে এই কর্মসূচি তার প্রমাণ।

শনিবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে ২০১৮-১৯ অর্থ বছরের বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতাগ্রহণের সময় দেশের মাথাপিছু আয় ছিল ৫৩৬ ডলার। এখন সেই মাথাপিছু আয় বেড়ে ২১শ’ ডলারে উন্নীত হয়েছে। শেখ হাসিনাই বিশ্বে একমাত্র নেত্রী যিনি নির্দিষ্ট দিন তারিখ ঠিক করে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করছেন।

সবাইকে আওয়ামী লীগের পতাকাতলে একতাবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, আপনারা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হোন, আমরাও ইউরোপ-আমেরিকার মতো উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারবো।

তিনি বিএনপি নেত্রীর সমালোচনা করে বলেন, খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন এবং একটি দলের সভানেত্রী। অথচ তিনি দুর্নীতির দায়ে আজ জেল খাটছেন। একটা দেশের প্রধানমন্ত্রী যদি দুর্নীতিবাজ হন তাহলে সেই দেশের কি অবস্থা দাঁড়ায়? আর যেই দলের সভানেত্রী দুর্নীতিবাজ সেই দলেরই বা কি দশা দাঁড়ায়?

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ভোট পেতে হলে জনগণের পাশে থাকতে হয়। বিএনপি জনগণের পাশে ছিলো না বলেই তারা ভোট পায়নি। অপরদিকে শেখ হাসিনা একজন জনদরদি নেত্রী বলেই তাকে জনগণ ভোট দিয়েছে। এ সময় তিনি আগামী ২০২৪ সালের নির্বাচনেও শেখ হাসিনার সঙ্গে থেকে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচলক এসএম আলী আহসান, উপ সহকারী পরিচালক নুরুল হুদা, বিধবা ভাতাভোগী রাশেদা বেগম ও বয়স্ক ভাতাভোগী শেখ আব্দুল হক।

ভাতাভোগী রাশেদা বেগম ও শেখ আব্দুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আগে কোনো সরকারই আমাদের এভাবে সহায়তা করেনি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই জীবনের শেষ বয়সে এসে ভাতা পেলাম।

error: Content is protected !!