www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

রাজনীতিশীর্ষ সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীরা দেশকে পাকিস্তানে রুপান্তর করতে চায়…নাছিম

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীরা বিএনপি-জামায়াতের এজেন্ট বাস্তবায়ন করে নিজেরা ক্ষমতা দখল করে দেশকে আবারও পাকিস্তানে রুপান্তর করতে চায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।
বুধবার বরাজধানীর খামার বাড়িতে বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতি অবমাননার প্রতিবাদে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় যারা স্বাধীনতার বিরোধীতা করেছিলো এখনো তারা দেশ বিরোধী কাজ করে যাচ্ছে। মৌলবাদীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনকে ইস্যু করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে উঠেপড়ে লেগেছে। বঙ্গবন্ধুর প্রতি যারা অবমাননা করতে চায় তার বাংলাদেশ বিরোধী পাকিস্তানিদের এজেন্ট।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর প্রতি অসম্মানকারীরা ধর্মান্ধ, ধর্ম ব্যবসায়ী। ধর্মের নামে দেশের হাজার বছরের সংস্কৃতি নষ্টের পায়তারায় লিপ্ত রয়েছে। ভাস্কর্য বিরোধীরা বিএনপি-জামায়াতের এজেন্ট। তারা দেশের অগ্রযাত্রার উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করেত মরিয়া হয়ে উঠেছে। এরা চায় নিজেরা ক্ষমতা দখল করে দেশকে আবারও পাকিস্তানে রুপান্তর করতে।

জামায়াত-বিএনপি আই এস এর দালাল দাবি করে তিনি বলেন, দেশ বিরোধী জামায়াতীরা বঙ্গবন্ধুর খুনি। এরা বাংলাদেশ নয় বরং এদেশকে পাকিস্তান-আফগানিস্তান করতে চায়।

দেশ বিরোধীদের এদেশে কোন স্থান নেই বলে হুশিয়ারি দিয়ে নাছিম বলেন, দেশ বিরোধীরা অনেক বেড়েছে। তাদের প্রতিহত করতে আমরা মাঠে আছি। দেশ বিরোধী জঙ্গিদের এখানে আর স্থান নয়। তাদের বিতাড়িত করার এখনই সঠিক সময়।

এসময় উপস্থিত ছিলেন, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম (প্রিন্স), দপ্তর সম্পাদক কৃষিবিদ এম. এম. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম , বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু , কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান প্রমুখ।

error: Content is protected !!