www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

ফাঁকা বাসায় কলেজছাত্রের ঝুলন্ত লাশ, মেঝেতে প্রচুর রক্ত

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে হাবিবুর রহমান (১৮) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে পৌর শহরের বন বিভাগ এলাকার ইব্রাহিম ভূঁইয়ার তিন তলাবিশিষ্ট বাড়ির নিচতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাবিবুর রহমান রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে এবং নরসিংদী স্ট্যান্ডার্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বন বিভাগের ভাড়া বাসায় ছেলে হাবিবকে রেখে পরিবারের সদস্যরা রায়পুরা আমিরগঞ্জের খলাপাড়া গ্রামের বাড়িতে বেড়াতে যান। এর মধ্যে পরিবারের সদস্যরা হাবিবকে ফোনে যোগাযোগ করেও পাচ্ছিলেন না। সোমবার সকালে তারা গ্রামের বাড়ি থেকে ফিরে বাসার দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাওয়া যায়নি। এ সময় বাসায় দুর্গন্ধ পান তারা। পরে ছেলের ঘরে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে হাবিবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদি হাসান বলেন, খবর পেয়ে দরজা ভেঙে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মেঝেতে প্রচুর রক্ত পড়েছিল। ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

error: Content is protected !!