www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গাজীপুরের কাশিমপুরে যাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক:সেখানে তিনি শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও নার্সিং কলেজে প্রথম সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।
অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি শেখ রেহানা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
কলেজ প্রাঙ্গণে সকাল সাড়ে ১০টায় এ অনুষ্ঠান শুরু হওয়ার কথা।
প্রধানমন্ত্রীর গাজীপুর আগমন উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তাকে স্বাগত জানিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফেস্টুন লাগিয়েছেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
জানা গেছে, প্রধানমন্ত্রী হাসপাতাল ও কলেজের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন এবং খোঁজখবর নেবেন। প্রধানমন্ত্রীর আগমন ও প্রথম স্নাতক সমাপনী অনুষ্ঠান উপলক্ষে এরইমধ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।
বঙ্গমাতা শেখ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজটি ২০১৩ সালে গাজীপুরের তেঁতুইবাড়ি এলাকায় প্রতিষ্ঠার পর থেকে আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে।
এরপর ২০১৭ সালের ১ ডিসেম্বর ব্যুরো ভেরিতাস শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজকে আইএমএস সনদপ্রাপ্ত হাসপাতাল ও নার্সিং কলেজ হিসেবে স্বীকৃতি দেয়।

error: Content is protected !!