www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকবিনোদন

প্রথম ঝলকেই জমজমাট নিরব-প্রিয়াংকার রোমান্স

বিনোদন ডেস্ক : অনেক প্রতীক্ষার পর সম্প্রতি শেষ হয়েছে চিত্রনায়ক নিরব ও কলকাতার জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা অভিনীত ‘হৃদয় জুড়ে’ সিনেমার শুটিং। এবার প্রকাশ হলো ছবিটির টিজার। বৃহস্পতিবার লাইফ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি। প্রথম ঝলকেই দর্শকের মন কেড়েছে নিরব-প্রিয়াংকার রোমান্স আর অভিনয়।

চিত্রনায়ক নিরব বলেন, ‘গতকাল টিজার প্রকাশ হয়েছে আমাদের ছবির। অনেকেই প্রশংসা করছেন। মৌলিক গল্প নিয়ে নির্মিত ছবির টিজার দর্শকদের যেমন ভালো লেগেছে, তেমন ছবিটিও আরও ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

ছবির পরিচালক রফিক শিকদার বলেন, ‘ আমরা এখন থেকেই ছবিটির প্রচরণা শুরু করেছি। ঈদুল আযহায় ছবিটি মুক্তি দিতে চাই। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি আমরা।’

দতওতে২০১৭ সালের মার্চে ‘হৃদয় জুড়ে’ ছবির শুটিং হয়েছিল। সেসময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছিল। পরবর্তীতে নায়িকা প্রিয়াঙ্কা ও ছবির পরিচালক রফিক শিকদারের মধ্যে মনোমালিন্যের জেরে আটকে ছিল ছবির শুটিং। আরও না সমস্যার কারণে বেশ সময় লেগেছে ছবির শুটিং শেষ করতে। এখন ছবিটি আলোর মুখ দেখার অপেক্ষায়।

‘হৃদয় জুড়ে’ ছবিটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। মৌলিক গল্পে ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা রফিক শিকদার নিজেই। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন নুসরাত পাপিয়া, যুবরাজ প্রমুখ।

error: Content is protected !!