www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়েশীর্ষ সংবাদ

পুলিশ পরিচয়ে ছিনতাই আটক ৪

ফরিদপুরের মধুখালী-রাজবাড়ী, ফরিদপুর-মধুখালী হাইওয়ে সড়কসহ বিভিন্ন এলাকায় রাতের বেলা পুলিশের পোষাক পড়ে দাঁড়িয়ে গাড়ী থামিয়ে ভয়ভীতি দেখিয়ে টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো তারা। পুলিশের পোষাকে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি প্রাইভেটকার, ২টি খেলনা ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাপ, ১টি পুলিশের জ্যাকেট, ইলেকট্রিক্যাল সিগন্যাল লাইট উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস, ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে একটি চক্র পুলিশের পোষাক পড়ে মহাসড়কে রাতের বেলা বিভিন্ন গাড়ী থামিয়ে ভয়ভীতি দেখিয়ে টাকাসহ মূল্যবান জিনিষপত্র হাতিয়ে নিচ্ছিল। গোপন সংবাদের ভিক্তিতে কোতয়ালী থানা পুলিশ শনিবার রাতে মধুখালী এলাকায় অভিযান চালিয়ে জুয়েল রানা (৩১), বাবুল আক্তার (৪৩), ইমরান হোসেন (২৪) ও আশিক মৃধাকে আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশের পোষাকসহ বিভিন্ন জিনিষপত্র উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত শুক্রবার রাতে আল আমিন নামের এক ডাকাতকে আটক করে পুলিশ। আলামিনের জবানবন্দিতে উঠে আসে পুলিশের পরিচয়ে ছিনতাইকারী একটি চক্রের কথা। এরই সূত্র ধরে পুলিশ গোপনে নজরদারী করতে থাকে। পরে তাদের আটক করা হয়। জামাল পাশা জানান, আটককৃতরা পেশাদার ডাকাত। আটককৃত জুয়েল রানার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। অপর আসামী বাবুলের নামে ৭টি মামলা রয়েছে।

error: Content is protected !!