www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

পাওয়া গেল ৭ খণ্ড মরদেহের আরও এক টুকরা

খুলনা সংবাদদাতা : খুলনায় ৭ খণ্ড করে হাবিবুর রহমান (২৬) নামে ইটভাটা ঠিকাদারকে হত্যায় জড়িত সন্দেহে আসাদুজ্জামান ও অনুপম নামে ২ যুবককে আটক করা হয়েছে।

সোমবার ভোরে ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামান নামে এক যুবককে র‌্যাব-৬ এর সদস্যরা আটক করে। এরপর তার তথ্যমতে, ফারাজিপাড়া লেনে তার ভাড়া বাসা থেকে মরদেহের অবশিষ্টাংশ উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপম নামের আরেক যুবককে আটক করা হয়।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকার বলেন, ভোরে কুয়েটের সামনে থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সাড়ে ৬টার দিকে মরদেহের অবশিষ্ট কাটা পা উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়।

উল্লেখ্য, ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দু’টি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর ৮ মার্চ বিকেলে মরদেহের ৭টি খন্ডিত অংশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ে। নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

error: Content is protected !!