www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শীর্ষ সংবাদসারাদেশ

নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে….সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমানে সারাদেশে সড়ক নেটওয়ার্কে ব্যাপক উন্নয়ন সাধন হয়েছে। এখন সড়ক ও পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা জরুরি। নিরাপদ সড়কের জন্য যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।
বৃহস্পতিবার তার বাসভবনে ব্রিফিংকালে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একটি শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধী দলের প্রত্যাশা পূরণে বিএনপি ব্যর্থ। দলটির নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরোনো রেকর্ড বাজিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা সরকারও চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক। বিএনপি নেতারা নতুন কোনো বক্তব্য না পেয়েই পুরোনো অভিযোগগুলো বারবার নতুন করে বলছেন।

তিনি আরো বলেন, দেশের মানুষও চায় একটি বিরোধীদল থাকুক যারা জনগণের চোখের ভাষা ও মনের ভাষা বুঝবে, যাদের রাজনৈতিক কর্মসূচি পালনের সক্ষমতা থাকবে, যারা জনগণের বিপদে-আপদে পাশে দাঁড়িয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করবে। এমনকি সরকারের গঠনমূলক সমালোচনা করবে।

বিএনপিকে গুজব ও অপপ্রচার না চালিয় জনগণের পক্ষে কথা বলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রকৃতপক্ষে বিরোধী রাজনৈতিক দলের দায়িত্ব ভুলে গিয়ে বিএনপি এখন দায়িত্বহীন এক পরশ্রীকাতর দলে পরিণত হয়েছে। জনগণের আশেপাশে না গিয়ে বিএনপি এখন মিডিয়া আর ভার্চুয়াল জগতে বিচরণ করছে। বিএনপি নেতারা এখন রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন। ফরমায়েশি তথা নির্দেশিত হয়ে তারা বক্তব্য বিবৃতি দিচ্ছেন, যার সঙ্গে দেশ ও জনগণের কোনো সম্পর্ক নেই।

error: Content is protected !!