www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

নিজেদের সংগঠনে ভোট দিচ্ছেন ইসি কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ ইলেকশন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের কমিটি নির্বাচনে ভোট দিচ্ছেন নির্বাচন কমিশনের (ইসি) কর্মকর্তারা। শুক্রবার বেলা ৩টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়।
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে অ্যাসোসিয়েশনের তৃতীয় বার্ষিক সাধারণ সভার (এজিএম) অনুষ্ঠিত হয়। বেলুন উড়িয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।
এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, কবিতা খানম, ইসির সিনিয়র সচিব মো. আলমগীরসহ উর্ধ্বতন কর্মকর্তারা।
এজিএমের পর বেলা ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হয় এবং তা চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত কমিটির ১৫টি পদে ভোটের লড়াইয়ে রয়েছেন ৯৭ জন প্রার্থী। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও ব্যালট পেপারে ভোট দেবেন ৫৬৩ জন কর্মকর্তা।
অ্যাসোসিয়েশেনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বর্তমানে ১৪টি পদে ৩১ জনের কমিটি রয়েছে। প্রস্তাবিত সংখ্যা হচ্ছে ৫১ জন।
সভাপতি, মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী যারা সভাপতি পদে প্রার্থী হয়েছেন- মো. আব্দুল বাতেন, মো. নুরুজ্জামান তালুকদার ও মোস্তফা ফারুক।
মহাসচিব পদে লড়ছেন- ফয়সাল কাদের, মুহাম্মদ হাসানুজ্জামান, মোহাম্মদ মনির হোসেন ও শুধাংসু কুমার সাহা।
সহ-সভাপতি প্রার্থী- মো. আলাউদ্দীন, মো. তারিফুজ্জামান, মো. আতিয়ার রহমান, এ এম শামসুজ্জামান ও মো. মুনীর হোসাইন খান।
যুগ্ম মহাসচিব প্রার্থী- এ এইচ এম কামরুল হাসান, কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ, মুহাম্মদ ফজলুর রহমান, মোহাম্মদ আলমগীর হোসেন, মো. এনামুল হক, মোহাম্মদ মতিয়ুর রহমান, মোহাম্মদ মমিন মিয়া, মো. মনিরুজ্জামান, শেখ মুহাম্মদ আদিল ও সহিদ আব্দুস ছালাম।
সাংগঠনিক সম্পাদক পদে- মোহাম্মদ শাহজালাল, এ এস এম জাকির হোসেন ও নজরুল ইসলাম লড়ছেন।
এছাড়া সিনিয়র সহসভাপতি পদে রাশেদুল ইসলাম , সিনিয়র যুগ্ম মহাসচিব পদে শেখ মুহাম্মদ হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ পদে মো. রশিদ মিয়া ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার একক প্রার্থী রয়েছেন।

error: Content is protected !!