www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদনাঙ্গলকোটশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে ৪ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হোমনাবাদ আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মীর মোহাম্মদ জাহাঙ্গীর আলম কর্তৃক ৪ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে রোববার কলেজ মাঠে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মচূসী পালন করা হয়। মানববন্ধন শেষে ঢালুয়া বাজারে বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ।
এ সময় বক্তব্য রাখেন,ঢালুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল বাশার আকাশ,সাধারন সম্পাদক এম আলম,উপজেলা ছাত্রলীগের উপ-স্কুল বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জনি প্রমূখ। মানববন্ধনে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবী করেন- অধ্যক্ষ মীর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, হোমনাবাদ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজ¦ী মুছা,সাবেক ফেনী সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ঢালুয়া ইউপির ৪ নং ওয়ার্ড সভাপতি মো: ইলিয়াস হোসেন সজিব,হোমনাবাদ কলেজ ছাত্রলীগ সভাপতি আবু বক্কর শ্যামল, ঢালুয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মেহেদী হাছান শাকিলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন। বক্তারা অধ্যক্ষকে উদ্দেশ্য আগামী ২৪ ঘন্টার মধ্যে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় লাগাতার আন্দোলন করার হুমকি দেয়।
উল্লেখ্য,গত বুধবার (৮সেপ্টেম্বর) হোমনবাদ কলেজ অধ্যক্ষ মীর মোহাম্মদ জাহাঙ্গীর আলম কলেজের কাজ শেষ করে সিএনজি যোগে ফেনী যাওয়ার পথে কলেজের পাশে শিহর দেওয়ান বাড়ীর সামনে এলে ৪,৫ দুর্র্বৃত্তরা তার উপর হামলা চালায়। এ সময় তার কাছে থাকা নগদ টাকা, কলেজের চাবি, ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে নাঙ্গলকোট সরকারী হাসপাতালে ভর্তি করেন। ওই রাতে ক্বাজী মুছাকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও দুই জনের নামে মামলা দায়ের করেন।

 

error: Content is protected !!