www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

নাঙ্গলকোটে পারিবারিক কবরস্থানে প্রধান বিচারপতির পিতার দাফন সম্পন্ন

হাজী বাহার ভূইয়াঃ
প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের পিতা অ্যাডভোকেট সৈয়দ মোস্তাফা আলীকে (৯৪) গতকাল বুধবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ইউপির দেওভান্ডার গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি মঙ্গলবার (২৬ জুন) বিকেল ৩টা ৪৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
পারিবারিক সূত্রে জানা গেছে, রাজধানীর কাকরাইলের সার্কিট হাউজের টিপটপ মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বুধবার সকালে কুমিল্লা জজকোর্ট প্রাঙ্গণে ২য় জানাযা শেষে নিজ গ্রামের বাড়িতে বাদ যোহর ৩য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এতে উপস্থিত ছিলেন, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, হাইকোর্টের রেজিস্ট্রার জাকির হোসেন, জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, উপজেলা চেয়ারম্যান শামছুউদ্দিন কালু, উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. রফিকুল হোসেন, ভাইস-চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক প্রমূখ।
মৃত্যুকালে তিনি ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে বাংলাদেশের প্রধান বিচারপতি ও অপর তিন ছেলে বিশেষজ্ঞ চিকিৎসক এবং দুই মেয়ে শিক্ষকতার পেশায় নিয়োজিত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!