www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদনাঙ্গলকোটশীর্ষ সংবাদ

নাঙ্গলকোটে নববধূ ধর্ষণ স্বামীকে হত্যার অভিযোগ, আটক-১

কুমিল্লার নাঙ্গলকোটে নববধূকে অচেতন করে ধর্ষণ ও স্বামী আরিফুর রহমানকে (২১) অজ্ঞাত দুর্বৃত্ত কর্তৃক হত্যা করে ওড়না দিয়ে লাশ ঝুঁলিয়ে রাখার অভিযোগ উঠেছে। বৃহষ্পতিবার রাতে উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আলী আজগর ভূঁইয়ার পরিত্যাক্ত টিনশেড ঘরে ঘটনাটি ঘটেছে। পুলিশ আরিফুর রহমানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আরিফুর রহমানের লক্ষীপুর জেলার কমলনগর থানার চর কাদিরা ইউপির চর পাগলা গ্রামের মো: ইব্রাহিমের ছেলে। এ ঘটনায় লিটন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
আজ শনিবার ভিকটিম বলেন, সিএনজি চালক সালাহ উদ্দিন ও লিটন তাকে জ¦রের ওষুধ খাওয়ায়। কিছুক্ষণ পর তারা দু’জন আমার সাথে ধস্তাধস্তি শুরু করলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে কি হয়েছে আমি জানি না।
হোটেল মালিক আবদুল হকের ছেলে লিটনকে (২৪) আটক করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সি এন জি চালিত অটো রিক্সা চালক সালাহউদ্দিন পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিন বছর থেকে আরিফুর রহমান উপজেলার জোড্ডা বাজারের আবদুল হকের হোটেলে চাকুরী করে আসছিলেন। চাকুরিকালীন আরিফুর রহমানের সাথে মুন্সীগঞ্জ জেলার সদর উপজেলার পোড়া বাজার ইউপির ঢালীকান্দি গ্রামের এক তরুনীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১০-১২ দিন পূর্বে চট্রগ্রামে তারা বিয়ে করেন। পরে ৭ সেপ্টেম্বর আরিফুর রহমান তার বন্ধু কাশিপুর গ্রামের বাবুলের ছেলে সিএনজি চালিত অটোরিক্সার চালক সালাউদ্দিন ও হোটেল মালিক আবদুল হকের ছেলে লিটনের মাধ্যমে বটতলী ইউনিয়নের কাশিপুর পূর্ব পাড়ার আলী আজগর ভূঁইয়ার বাড়ীর একটি টিন সেডের ঘর ভাড়া নেয়। আরিফুর রহমান ভাড়া বাড়িতে উঠার পরদিন গত বৃহষ্পতিবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে হত্যা করে ওড়না দিয়ে লাশ ঝুঁলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালায়।
আরিফুর রহমানের পিতা মোহাম্মদ ইব্রাহিম বলেন, গত ৫দিন পূর্বে আরিফ বাড়ি থেকে নাঙ্গলকোটে আসেন। গত শুক্রবার সকালে থানা পুলিশের ফোনের মাধ্যমে আমার ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে থানায় এসে ছেলের লাশ দেখতে পাই। আমার ছেলে হত্যার সুষ্ঠ বিচার চাই।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) আ স ম আব্দুন নুর বলেন, ভিকটিমকে পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে পাঠানো হবে। এ ঘটানায় ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

error: Content is protected !!