www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের বড়গাঁও ইউনিয়নের কিসামত চামেশ্বরী গ্রামে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার ভোর রাতে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূকে (৩১) জেলার আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাসপাতালের চিকিৎসক রোকেয়া সাত্তার বলেন, সোমবার সকাল ৬টা ৫০ মিনিটে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিভিন্ন আলামত সংগ্রহ করার পর সেগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে; রিপোর্ট পেলেই বোঝা যাবে গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন কিনা।

ওই গৃহবধূ বলেন, বেশ কিছুদিন ধরে প্রতিবেশী হারুন-অর-রশিদসহ (৩৫) তার তিন বন্ধু ময়নুল (৪০), শাহিন (৩০) ও খয়রুল ইসলাম (৬০) তাদেরর বাড়ির আশপাশে ঘোরাফেরা করছিলেন। রোববার আমার স্বামী কাজের উদ্দেশ্যে টাঙ্গাইলে চলে গেলে বাড়িতে শুধু আমি ও আমার ছোট ছেলে-মেয়ে ছিলাম। আমার স্বামীর অনুপস্থিতির সুযোগে সোমবার ভোর রাতে হারুন-অর-রশিদসহ তার ওই তিন বন্ধু আমার শয়নকক্ষের দরজা কেটে ঘরে ঢোকে।

এরপর ওই চারজনই আমার হাত-পা ও মুখ চেপে ধরে এবং প্রথমে হারুন আমাকে ধর্ষণ করে। এরপর পর্যায়ক্রমে অন্যরাও আমাকে ধর্ষণ করে। এক পর্যায়ে ঘুম থেকে উঠে আমার ছেলে (১১) চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ধর্ষকরা পালিয়ে যায়।

সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, খবর পাওয়ার পর তারা হাসপাতালে গিয়ে ওই গৃহবধূর বক্তব্য সংগ্রহ করেছেন। থানায় লিখিত অভিযোগ পেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

error: Content is protected !!