www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত

টেকনাফ প্রতিনিধি:টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল হতে অস্ত্র উদ্ধার করা হয়েছ।নিহতরা হচ্ছেন লেদা রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের মৃত কাদের হোসেনের ছেলে দিল মোহাম্মদ (৩২) ও তার স্ত্রী জাহেদা বেগম (২৭)।
রবিবার (২২ সেপ্টেম্বর) মাঝ রাতে এ ঘটনা ঘটে। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হচ্ছেন এএসআই নিজাম, কনস্টেবল শাহাদত ও সুদর্শন।
জানা যায়, ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ থানা পুলিশ সদস্যদের একটি দল লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে দেশীয় তৈরী থ্রি কোয়াটার একটি অস্ত্রসহ ডাকাত দলের সাথে জড়িত জাহেদা ও দিল মোহাম্মদ নামে দুইজনকে আটক করে।
এরপর তাদের স্বীকারোক্তি অনুযায়ী ২২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে লেদা ২৪নং ক্যাম্প সি-বল্ক এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা আটককৃত আসামীদের ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষন করে। এতে পুলিশের তিন সদস্য আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।
এক পর্যায়ে উভয় পক্ষের গোলাগুলিতে আটক দুই আসামী গুলিবিদ্ধ হয়। এরপর তাদের দুই জনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে।
সেখানে পৌঁছানোর পর দায়িত্বরত ডাক্তার অবশেষে তাদেরকে মৃত ঘোষণা করে।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন মাদক পাচার প্রতিরোধ, বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িত সন্ত্রাসীদের দমন করার পাশাপাশি টেকনাফ উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ মাদক কারবারি,ডাকাত ও সন্ত্রাস দমনে আমাদের পুলিশ সদস্যদের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

error: Content is protected !!