www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

শীর্ষ সংবাদসারাদেশ

জামালপুরে ওসি মো. রেজাউল ইসলাম খান দরিদ্রের সবজি-খিচুড়ি খাওয়াচ্ছেন

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে করোনাভাইরাসের কারণে ঘরবন্দী দরিদ্রদের সবজি-খিচুড়ি খাওয়াচ্ছেন ওসি মো. রেজাউল ইসলাম খান। প্রতিদিন দুপুরে দেড় শতাধিক মানুষের খাবারের ব্যবস্থা করে প্রশংসিত হয়েছেন তিনি।
১ এপ্রিল থেকে এ পর্যন্ত চার হাজারের বেশি দরিদ্র মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেছেন ওসি রেজাউল। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সহায়তা অব্যাহত রাখার কথা জানিয়েছেন তিনি।
মেলান্দহ থানার ওসি মো. রেজাউল ইসলাম খান জানান, করোনাভাইরাসের কারণে কর্মহীন পরিবারগুলোতে খাবারের অভাব দেখা দিয়েছে। এ কারণে জামালপুরের এসপি দেলোয়ার হোসেনের নির্দেশে দরিদ্রদের মুখে রান্না করা সবজি-খিচুড়ি তুলে দেয়ার পরিকল্পনা নেয়া হয়েছে।
তিনি আরো জানান, প্রতিদিন থানা কমপ্লেক্সেই ২৫ থেকে ৩৫ কেজি সবজি-খিচুড়ি রান্না করা হচ্ছে। এসব খিচুড়ি প্যাকেট করে ১৫০ থেকে ২শ’ জনের মাঝে বিতরণ করা হচ্ছে।
রেজাউল ইসলাম খান বলেন, খিচুড়ি বিতরণের কোনো তালিকা বা নির্দিষ্ট এলাকা নেই। রান্না-প্যাকেট করা শেষ হলেই গাড়ি নিয়ে বের হই। দরিদ্র মানুষগুলো একবেলা খিচুড়ি পেয়ে খুব খুশি হয়। সামর্থ্যবানরা এভাবে খিচুড়ি বা ডাল-ভাত খাওয়ানোর ব্যবস্থা করলে দরিদ্র মানুষগুলো অনাহারে থাকবে না।

error: Content is protected !!