www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের তিন সদস্য-আটক

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃ জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের হায়দারপুর গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি ধারালো দাসা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বন গ্রামের মৃত মোবারক বিশ্বাসের ছেলে আমজেদ বিশ্বাস, একই জেলার শ্রীপুর উপজেলার সোনাইকুন্দিপুর গ্রামের নন্দলাল মিত্রের ছেলে সুজন মিত্র ও একই উপজেলার বখেরা গ্রামের নগেদ্রনাথ বিশ্বাসের ছেলে দুর্জয় বিশ্বাস।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় কোরবানির গরুবাহী গাড়িতে ডাকাতির উদ্দেশ্যে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাশে হায়দারপুর গ্রামের একটি আম বাগানের মধ্যে ৭/৮ জন ডাকাত সদস্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিত্বে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস ও জসিম উদ্দীনের নেতৃত্বে একটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ বিশ্বাস জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছালে আমাদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ধাওয়া করে আমজেদ বিশ্বাস, সুজন মিত্র ও দুর্জয় বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ধারালো দাসা ও একটি চাপাতি।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেপ্তাররা চুয়াডাঙ্গা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও রয়েছে।

error: Content is protected !!