www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

চাঁদপুরে দিনব্যাপী সাংবাদিক সমাবেশ

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুুর প্রেসক্লাবের আয়োজনে জেলায় কর্মরত সাংবাদিকদের অংশ গ্রহণে দিনব্যাপী সাংবাদিক সমাবেশ শুরু হয়েছে।

সোমবার সকালে সমাবেশের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

চাঁদপুরে প্রেসক্লাবের সভাপতি ইকবাল পাটওয়ারী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকিরের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন এ এইচ এম আহসান উল্যাহ্, গীতা পাঠ করেন সুজন পোদ্দার। এরপর স্থানীয় শিল্পী মৃনাল ও তার দলের নেতৃত্বে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন।

এর আগে প্রয়াত সংবাদকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন এবং বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এ এইচ এম আহসান উল্যাহ।

দিনব্যাপী প্রশিক্ষণের দ্বিতীয় সেশন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, চাঁদপুর-৩ আসনের সংসদীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জেলা প্রশাসক মাজেদুর রহমান খাঁন পিএ, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

দিনব্যাপী সাংবাদিক সমাবেশে চাঁদপুর জেলার ৮ উপজেলার সাংবাদিকবৃন্দ, স্থানীয় পত্রিকার সম্পাদকবৃন্দ ও জাতীয় পত্রিকার সংবাদকর্মীবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!