www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

গাজীপুরের ভবানীপুরে আইনজীবি কর্তৃক ব্যবসায়ীর উপর হামলা

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের জয়দেবপুর থানাধীন ভবানীপুর বাজার এলাকায় এক ব্যবসায়ীর উপর হামলা ও ছিনতাই এর ঘটনা ঘটেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, এলাকার মোঃ নুরুল ইসলাম এর পুত্র মোঃ হারুন অর রশিদ (৩৫) নামে এক ব্যবসায়ী আনুমানিক তিন বৎসর পূর্বে ভবানীপুর বাজারের ফজলুল হক শেখ এর পুত্র মোঃ লুৎফর শেখ (৪৫) এর নিকট জামানত হিসেবে অগ্রীম ৩,৫০,০০০/- (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা প্রদান করে মাসিক ভাড়া বাবদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে ০৩ বৎসর মেয়াদে লিখিত চুক্তিপত্রের মাধ্যমে লুৎফর শেখ এর নিকট ভবানীপুর বাজারস্থ শেখ ভবনের একটি দোকান ঘর ভাড়া নিয়ে “তন্নীমা তৌহিদা টেইলার্স এন্ড ফ্যাশন” নামক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে প্রতি মাসে নিয়মিত দোকান ভাড়াও পরিশোধ করে আসছিলেন।

অত:পর সম্প্রতি উক্ত দোকান চুক্তি মেয়াদ শেষ হলে বিগত অনুমান তিন মাস পূর্বে উক্ত লুৎফর শেখ উক্ত দোকানে এসে দোকানের মালিক হারুন অর রশিদ কে দোকান ঘর ছাড়িয়া দিতে বলে। হারুন অর রশিদ দোকানের সিকিউরিটি বাবদ প্রদেয় অগ্রীম ৩,৫০,০০০/- (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ফেরত চাহিলে উক্ত বিবাদী টাকা ফেরত দিয়ে দিবে মর্মে অঙ্গীকার করে, কিন্তু উক্ত বিবাদী টাকা ফেরত না দিয়ে প্রতিনিয়তই দোকান ছেড়ে দেওয়ার জন্য “তন্নীমা তৌহিদা টেইলার্স এন্ড ফ্যাশন” এর মলিক হারুন অর রশিদ কে চাপ দিতে থাকে।এতে উক্ত বিবাদীগন হারুন অর রশিদের প্রতি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও খুন জখমের হুমকি অব্যাহত রাখে।

এমতাবস্থায় গত ইং ১৯/০৯/১৭ তারিখ রাত্র অনুমান ০৮.৩০ ঘটিকার সময় হারুন অর রশিদ তার উল্লেখিত দোকানে বসে কাজ করা কালিন মোঃ লুৎফর শেখ তার সহযোগী বিবাদী ২। মোঃ লিটন শেখ (৪০), পিতা- মোঃ ফজলুল হক শেখ, সাং- ভবানীপুর, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুর, ৩। মোঃ মতিন (৬০), পিতা- অজ্ঞাত, স্থায়ী ঠিকানা- অজ্ঞাত, ৪। মোঃ শহিদ (৭০), পিতা- অজ্ঞাত, স্থায়ী ঠিকানা- অজ্ঞাত, উভয় এ/পি- ভবানীপুর (ভাড়া বাসা), থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুরগণ অজ্ঞাতনামা ৩/৪ জন সন্ত্রাসী প্রকৃতির লোক সহ হাতে দা, লাঠি, লোহার রড, চাপাতি ইত্যাদি অস্ত্রেসস্ত্রে সজ্জিত হইয়া বেআইনী জনতাবদ্ধে হারুন অর রশিদ এর দোকানে অনধিকার প্রবেশ করে হারুন অর রশিদ কে দোকান ছাড়িয়া চলিয়া যেতে বলে।হারুন অর রশিদ দোকান ভাড়া বাবদ প্রদেয় অগ্রীম টাকা ফেরত চাহিলে বিবাদী লুৎফর শেখ হারুন অর রশিদ কে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। হারুন অর রশিদ প্রতিবাদ করিলে উক্ত বিবাদীগণ হারুন অর রশিদ কে হত্যার হুমকি দিয়া এলোপাথারী ভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।একপর্যায়ে বিবাদী লুৎফর শেখ হারুন অর রশিদ কে হত্যার লক্ষ্যে তার হাতে থাকা চাপাতি দিয়ে “তন্নীমা তৌহিদা টেইলার্স এন্ড ফ্যাশন” মালিককে ছেলের মাথায় কোপ মারলে উক্ত কোপ হারুন অর রশিদ মাথার মধ্যভাগে লেগে গুরুতর কাটা রক্তাক্ত জখম হয়। হারুন অর রশিদ চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে বিবাদী লিটন শেখ হারুন অর রশিদ কে হত্যার উদ্দেশ্যে তাহার দুই হাত দিয়ে হারুন অর রশিদ এর গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।ব্যবসায়ী হারুন অর রশিদ জোরাজুরি করে বিবাদীর হাত থেকে ছাড়া পেয়ে ডাক-চিৎকার দিলে বিবাদী মোঃ মতিন ও মোঃ শহিদদ্বয় তাদের হাতে থাকা লাঠি দিয়া হারুন অর রশিদ কে এলোপাথারী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ফুলা বেদনা দায়ক জখম করে।
একই সাথে বিবাদী মোঃ লিটন শেখ হারুন অর রশিদ এর পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা নগদ ৪,৩০০/- (চার হাজার তিনশত) টাকা নিয়া নেয়। এই সুযোগে বিবাদীগন মোঃ লুৎফর শেখ হারুন অর রশিদ এর দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ৬০,০০০/- (ষাট হাজার) টাকা নিয়া নেয়। হারুন অর রশিদ এর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে উক্ত বিবাদীগণ হারুন অর রশিদ কে পরবর্তীতে সময় ও সুযোগমত পাইলে খুন করিয়া লাশ গুম করিয়া ফেলিবে মর্মে হুমকি দিয়া চলিয়া যায়।সংবাদ পেয়ে আশপাশের লোকজন দোকানে এসে হারুন অর রশিদ কে গুরুতর জখম প্রাপ্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া ভর্তি করে।
এই বিষয়ে ব্যবসায়ী হারুন অর রশীদ এর পিতা মোঃ নুরুল ইসলাম বাদী হয়ে জয়দেবপুর থানায় অভিযোগ দায়ের করেন।এইদ্বিকে অাসামী লুৎফর শেখ নিজেকে গাজীপুর কোর্টের অাইনজীবি পরিচয় দিয়ে ব্যবসায়ী হারুন অর রশিদ পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে বলে জানান ব্যবসায়ী পরিবারের এক সদস্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!