www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

কুমিল্লায় ট্রাক চাঁপায় শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লার দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় গাফ্ফার হোসেন রাজু (১৪) নামের অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বারেরা এলাকায় কে.এস.আর.এম রড কোম্পানীর একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ওই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র গাফ্ফার হোসেন রাজু তার ছোট ভাইকে স্কুলে ভাত দিয়ে বাসায় ফেরার পথে পৌর এলাকার বারেরা নামক স্থানে বারেরা এলাকায় কে.এস.আর.এম রড কোম্পানীর চট্ট-মেট্রো- ট ১১-১৫১৬ নং একটি ট্রাক মুরাদনগর মাল ডেলিভারী দিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে ওই স্কুল ছাত্রকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে উঠে যায়।

স্থানীয়রা গুরত্বর আহত গাফ্ফারকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিকালে তার মৃত্যু হয়। পুলিশ বিকালে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে এবং ট্রাক ও ট্রাকের হেলাপার আরিফুল হককে আটক করেছে। নিহত স্কুল ছাত্র দেবিদ্বার পৌর এলাকা বারেরা গ্রামের বাসিন্দা ও প্রবাসী মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। তার

স্থায়ী বাড়ি উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের বরকান্দা ভূইয়া বাড়ি। বেশ কয়েক বছর পূর্ব থেকে দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামে এসে বসবাস শুরু করে।
এব্যাপারে দেবিদ্বার থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কে.এস.আর.এম রড কোম্পানীর গাড়ী ও গাড়ীর হেলপারকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করা হয়েছে।

error: Content is protected !!