www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

কুমিল্লায় ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা: ঢাকা-চট্টগ্রাম রেলপথ অবরোধ

নিজস্ব প্রতিবেদক : নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনকে একদল মুখোশধারী অন্ত্রধারী সন্ত্রাসী অর্তকিত ভাবে দুপুরের খাবাররত আবস্থায় কুপিয়ে মারাত্বক জখম করেছে। রবিবার দুপুর ২টায় নাঙ্গলকোট বাজারের দ্বীন মোহাম্মদের রেস্তরায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুমন তার সঙ্গীয় ৩/৪জন ছাত্রলীগ কর্মী নিয়ে নাঙ্গলকোট পৌর বাজারের  দ্বীন মোহাম্মদের হোটেলে দুপুরের খাবার সময়  এক দল মুখোশধারী সন্ত্রাসী হোটেলে ঢুকে ধারালো অন্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। আহত অবস্থায় তাকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করে।
অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। এঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। অতংকে পৌর বাজার ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে নিরাপদ স্থানে অবস্থান নিয়েছে।

এ দিকে এসংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে শতশত ছাত্র জনতা বিক্ষোভে ফেটে পড়ে এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। বিক্ষুব্দ জনতা ঢাকা চট্টগ্রাম রেল যোগাযোগ বন্ধ করে রাখে ।পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নাঙ্গলকোট থানা ওসি তদন্ত আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনা শুনে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। কুমিল্লা থেকে অতিরিক্ত পুলিশ এসে পৌছেছে।পরবর্তীতে অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!