www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদশীর্ষ সংবাদ

কুমিল্লায় ক্ষুধার্ত মাদ্রাসা ছাত্রকে ভাত খাওয়ানোর চলে বলৎকার

শরীফ আহমেদ মজুমদার:বাড়ি থেকে পালিয়ে আসা মাদরাসা পড়ুয়া এক ক্ষুধার্ত শিশু ছাত্রকে ভাত খাওয়ানোর কথা বলে বলাৎকার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ উঠেছে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনের এক রেল কর্মচারীর বিরুদ্ধে। তার নাম আবুল কালাম (৬০) ওরফে কালাম বকাউল। কালাম লাকসাম রেলওয়ে জংশনের সিগন্যাল বিভাগের কর্মচারী হিসেবে কাজ করছেন।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) লাকসাম রেলওয়ে জংশন এলাকায় এ ঘটনা ঘটলেও বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
এদিকে, এ ঘটনার পর থেকেই অভিযুক্ত কালাম পলাতক রয়েছেন। তার ব্যবহৃত মোবাইলও বন্ধ রয়েছে।
জানা গেছে, বুধবার লাকসাম রেলওয়ে জংশনের প্লাটফর্মে ১২ বছর বয়সী ওই শিশুকে একা হাঁটতে দেখে তার পাশে গিয়ে দাঁড়ান অভিযুক্ত কালাম। এক পর্যায়ে কালাম ক্ষুধার্ত শিশুটিকে ভাত খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার ব্যক্তিগত কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেন। স্থানীয় কয়েকজন যুবক এই বিষয়টি দেখে ফেলে এবং ঘটনাটি নিয়ে তাদের সন্দেহ হয়। এর কিছুক্ষণ পর ভুক্তভোগী ওই শিশুটির চিৎকার শুনে তারা কালামের কক্ষে প্রবেশ করে এবং তাকে উদ্ধার করে।
এদিকে বলাৎকারের শিকার ওই শিশুটির বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তার গ্রাম হোসেনপুর উপজেলার পুমদীতে।
উদ্ধারের পর ওই শিশু স্থানীয়দের জানিয়েছে, সে কয়েকদিন আগে বাড়ি থেকে পালিয়ে এসেছে। এখন চট্টগ্রাম থেকে বাড়ি ফেরার পথে ভুলে লাকসাম রেলওয়ে জংশনে নেমে পড়ে। এ কারণে সে ট্রেনের জন্য অপেক্ষা করছিল। এরই মধ্যে অভিযুক্ত কালাম এসে ভাত খাওয়ানোর কথা বলে তাকে নিজ কক্ষে নিয়ে বলাৎকার করে।
লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, এ ধরনের একটি ঘটনার কথা শুনেছি। তবে এই বিষয়ে কেউ
অভিযোগ দেয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

error: Content is protected !!