www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

কুমিল্লার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নিবার্চন

কুমিল্লার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন  নিবার্চনে সভাপতি- হুমায়ূন কবির রনি (একুশে টিভি), সাধারন সম্পাদক- মোহাম্মদ সাইফ উদ্দিন রনী (মাইটিভি) ও সাংগঠনিক সম্পাদক- দেলোয়ার হোসাইন আকাইদ (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গোলাম কিবরিয়া (আরটিভি), যুগ্ম-সম্পাদক মোঃ সেলিম রেজা মুন্সী (জিটিভি) অর্থ-সম্পাদক কুমিল্লা তাওহিদ হোসেন মিঠু (মোহনা টিভি) প্রচার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা (এসএ টিভি) সমাজ কল্যান সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী (ডিবিসি নিউজ), দপ্তর সম্পাদক শাকিল মোল্লা (দীপ্ত টিভি), নির্বাহী সদস্য এম ফিরোজ মিয়া (দেশ টিভি), সাইয়িদ মাহমুদ পারভেজ (বাংলাভিশন টিভি), আনোয়ার হোসাইন (বৈশাখী টিভি) ও মোঃ খালেদ সাইফুল্লাহ (যমুনা টিভি) নির্বাচিত হয়েছেন।
শনিবার বিকেল ৫ টায় কুমিল্লা প্রেসক্লাবে সাধারন সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে ভোট গ্রহন শুরু হয় এবং সন্ধ্যা ৭ টায় শেষ হয়। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট সৈয়দ নুরুর রহমান। এ সময় নির্বাচন কমিশনার মাসুদুর রহমান শিকদার এডভোকেট, শাহ মোঃ আলমগীর খান ও নির্বাচন সহযোগী ওমর ফারুকী তাপস।

error: Content is protected !!