www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

কুমিল্লা সংবাদচৌদ্দগ্রামশীর্ষ সংবাদ

কুমিল্লার চৌদ্দগ্রামে এক সৌদী প্রবাসীকে কুপিয়ে আহত করেছে ইউপি সদস্য

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া গ্রামের সৌদি প্রবাসী মফিজ মিয়াকে কুপিয়ে আহত করেছে একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউনুছ মিয়া। বৃহস্পতিবার রাতে ধনুসাড়া উত্তরপাড়া ফকির মসজিদের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় প্রবাসীর বাবা তিতু মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় ইউপি সদস্য ইউনুছ মিয়াসহ ৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, মামলার ১নং আসামী ইউপি সদস্য ইউনুছ মিয়া, তার ভাই ইয়াছিন ও অন্য দুই আসামী আহত প্রবাসী মফিজ মিয়াকে পূর্ব শত্রুতার জেড়ে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে ফকির মসজিদের সামনে কথা কাটাকাটির এক পর্যায়ে ইউপি সদস্য ও তার সাথে আরও কয়েকজন মিলে প্রবাসী মফিজকে ধারালো অস্ত্র ও রড দিয়ে আঘাত করে শরীরের বিভিন্ন অংশে জখম করে ও মফিজের সাথে থাকা রফিকুল ইসলামকে মেরে তার পকেট থেকে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।তার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালে প্রেরণ করে। প্রবাসী ও তার পরিবার এই ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।
প্রবাসী মফিজ মিয়া জানান, আমি দীর্ঘ আঠারো বছর সৌদী আরব থেকে দেশে এসেছি। বিবাদীরা দীর্ঘদিন যাবত পেশি শক্তি দেখাইয়া আমাদেরকে নানাভাবে হয়রানী ও নাজেহাল করিয়া আসিতেছে। এরই অংশ হিসেবে বিবাদীরা যখন তখন আমাদের বাড়ীর লোকজনদেরকে মারপিট করিয়া থাকে। কেউ কোন প্রতিবাদ করলেই আমাদেরকে মামলা, হামলা ও খুন জখমের ভয়ভীতি প্রদর্শন করে। তাদের অন্যায়-অত্যাচারে ও অপরাধ মূলক কর্মকান্ডের ফলে আমরা ভয়ে চরম আতংকগ্রস্থ অবস্থায় দিনযাপন করি। এর আগে গত মার্চ মাসে আমার ভাতিজা বাদী হয়ে তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি সাধারণ ডায়রী করে। ডায়রী নং-১০৯৭/ ২৮/০৩/২০২১।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি । বিষয়টি তদন্ত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

error: Content is protected !!