www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

খেলাধুলাশীর্ষ সংবাদ

করোনায় আক্রান্ত মাশরাফী সোশ্যাল মিডিয়ায় টাইগারদের উদ্বেগ

ক্রীড়া প্রতিবেদক: সম্পর্কিত খবর
ফেসবুকে পোস্ট দিয়ে সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী, করোনার একটিমাত্র উপসর্গ রয়েছে মাশরাফীর শরীরে মাশরাফীর পাশে থাকবে বিসিবি
মাশরাফীর জন্য দোয়া চাইলেন কায়েস, মাশরাফীর জন্য দোয়া চাইলেন রুবেল,
করোনার ফ্রন্টলাইন যোদ্ধাদের একজন মাশরাফী বাসায়ই আইসোলেশনে আছেন মাশরাফী করোনায় আক্রান্ত হয়ে যা বললেন মাশরাফী করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফী
মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। এই খবর প্রকাশ হওয়ার স্তম্ভিত দেশের ক্রিকেটাঙ্গন। তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সতীর্থ, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন টাইগাররা।
শনিবার এই খবর প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টাইগার পেসার রুবেল হোসেন লিখেছেন, ‘খবরটি শুনে খুবই শকড হয়েছি। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবেন মাশরাফী ভাই। সবাইকে মাশরাফী ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করছি’।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর আলী লিখেছেন, ‘আপনি সমস্ত যুদ্ধ জিতেছেন, আপনি এই যুদ্ধও জিতবেন ইনশাআল্লাহ!’
জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার লিখেছেন, ‘আশা করি মাঠের যোদ্ধার মতোই যুদ্ধ করে বেশ ভালোভাবেই ফিরে আসবেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক। আমি সারা দেশে যারা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সবার জন্যই প্রার্থনা করছি সবাই যেন দ্রুত সুস্খ হয়ে ওঠে। শক্ত থাকুন চ্যাম্প’।
মাশরাফীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ইমরুল কায়েস লিখেছেন, ‘মাশরাফী বিন মোর্ত্তজা ভাইয়ের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ শুনে খুব খারাপ লাগছে। দোয়া করি তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন’।
জাতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান লিটন দাস লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন এই প্রার্থনা করি’।
ক্রিকেটার সাব্বির রহমান লিখেছেন, ;মাশরাফী ভাই করোনা পজিটিভ। সবাই তার জন্য দোয়া করবেন’।
মোসাদ্দেক হোসেন লিখেছেন, ‘ম্যাশ করোনা পজিটিভ। দোয়া করি, আল্লাহ তায়ালা আপনাকে দ্রুত সুস্থ করে দিক’।
পেসার তাসকিন আহমেদ লিখেছেন, ‘আপনি সকল যুদ্ধেই জয়ী হয়েছেন, ইনশাআল্লাহ আপনি এই যুদ্ধেও জিতবেন। আমার চ্যাম্প শক্ত থাকুন, ভাই’।
বিপিএলের দল ঢাকা প্লাটুন তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘করোনায় আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, দ্রুত সুস্থতা কামনা করি ভাইয়ের জন্য’।
কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। এরপর গতকাল শুক্রবার রিপোর্ট হাতে পান দেশের সেরা এ অধিনায়ক। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ।
তবে জানা গেছে বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন মাশরাফী। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এর আগে ১৫ জুন করোনা পজিটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।
এ বিষয়ে মাশরাফী জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস।
করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফী। এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।
নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফী। এ ছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

error: Content is protected !!