www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকখেলাধুলা

উড়ন্ত জয় তামিমের পেশোয়ার জালমির

ক্রীড়া ডেস্ক : হার দিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল পেশোয়ার জালমি। তবে দ্বিতীয় ম্যাচে বড় জয় পেল তামিমের দল। শনিবার ইসলামাবাদ ইউনাইটেডকে ৩৪ রানে হারিয়ে দেয় জালমি।

১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জালমির উমাইদ আসিফ ও ইবতিসাম শেখের বোলিং তোপে পড়ে ইসলামাবাদ ইউনাইটেড। ২০ ওভারে ৯ উইকেটে সাকুল্যে ১৪২ রান করতে সক্ষম হয় ইসলামাবাদ। ২৩ রানে ৪ উইকেট নেন আসিফ। ২১ রান দিয়ে ৩ উইকেট পান শেখ।

এরআগে ব্যাট করে ১৭৬ রান সংগ্রহ করে পেশোয়ার জালমি।গত ম্যাচে মাত্র ১১ রান করেছিলেন। দলের ও নিজের দ্বিতীয় ম্যাচে বড় ইনিংসের ঘোষণা ছিল আজ। কিন্তু বড় ইনিংস খেলতে না পারলেও তামিমকে এদিন ব্যর্থও বলা যাবে না। ২ ছক্কা, ২ চারে ২৯ বলে করেছেন ৩৯ রান। ওপেনার কামরান আকমালের ব্যাট থেকে এসেছে ৩২ বলে ৫৩ রানের ঝড়ো ইনিংস। মোহাম্মদ হাফিজ করলেন বলে। এ তিন তারকার ব্যাটে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে পেশোয়ার জালমি প্রথমে ব্যাট করে তুলে ৬ ওভারে ১৭৬ রান।

দুবাইয়ে টসে জিতে জালমিকে প্রথমে ব্যাট করতে পাঠায় ইসলামাবাদ। শুরুটা দারুণ হয়েছিল তাদের। তামিম- আকমাল মিলে ৬৯ রান তুলেন। ২৯ বলে ৩৯ রান করে আউট হন তামিম। ৩২ বলে ৫৩ করেন কামরান আকমাল। ২১ বলে ডোয়েন স্মিথ ৩০ ও ২২ বলে অপরাজিত ৩০ রান করেন মোহাম্মদ হাফিজ। ইসলামাবাদের পক্ষে আশরাফ ২ উইকেট নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!