www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকজাতীয়

আজ নেতাদের যে বিশেষ বার্তা দিচ্ছে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকা ও এর আশেপাশের জেলার নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে আজ রবিবার বৈঠকে বসছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথসভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
দলীয় সূত্রে জানা গেছে, আজকের বৈঠকে বিশেষ বার্তা দেয়া হবে বলে জানা গেছে তার মধ্যে রয়েছে- বিশাল জয়ে আত্মতৃপ্তিতে না থেকে জনগণের কাছে যাওয়া, উপজেলা নির্বাচনে একক প্রার্থী দেয়া, নিজস্ব বলয় সৃষ্টি করতে গিয়ে বিএনপি-জামায়াতকে দলে না ভেড়ানো অন্যতম।
এছাড়া আওয়ামী লীগ সরকারের টানা ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা কীভাবে আরও বেগবান করা যায়, সে বিষয়েও নেতাদের পরামর্শ চাওয়া হবে।
গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নিরঙ্কুশ জয় পায় আওয়ামী লীগ। দলটি এককভাবে ২৫৭ এবং জোটগতভাবে ২৮৮ আসন পেয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ।
এই ভূমিধস বিজয়ের পর দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের এটাই প্রথম আনুষ্ঠানিক বৈঠক। বৈঠকে নেতাদের কথা শোনার পাশাপাশি দলের সভাপতি শেখ হাসিনা নানা দিকনির্দেশনা দেবেন।
বৈঠকে গাজীপুর, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্য, সিটি করপোরেশনের মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান, সব উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রা যৌথসভায় উপস্থিত থাকবেন।

error: Content is protected !!