www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

বিনোদনশীর্ষ সংবাদ

অভিনেতা আলমগীরের মৃত্যু, গুজবে ক্ষুব্ধ পরিবার

করোনা (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য চিত্রনায়ক আলমগীর। রোববার বিকেলে হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এর কিছুক্ষণের মধ্যে বেশ কয়েকটি অনলাইন পোর্টালও আলমগীরের মৃত্যুর খবর প্রকাশ করে। এতে বিভ্রান্তির সৃষ্টি হয়।
এ ঘটনায় নায়ক আলমগীরের শুভানুধ্যায়ীরা পরিবারের সদস্যদের কাছে ফোন করতে থাকেন। হাসপাতালে অবস্থান করা পরিবার ও স্বজনরা এ সময় অসস্থিকর অবস্থায় পড়ে যান।

সোমবার সকালে তার মেয়ে সঙ্গীত শিল্পী আঁখি আলমগীর গণমাধ্যমকে জানান, আব্বু ভালো আছেন। চিন্তার কোনো কারণ নেই।

গত ১৭ এপ্রিল অভিনেতার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে সেদিনই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গত ২০ এপ্রিল গণমাধ্যেমকে এ তথ্য নিশ্চিত করেন অভিনেতার মেয়ে আঁখি আলমগীর।

এর আগে গত ১৪ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা কিংবদন্তী দম্পতি আলমগীর ও রুনা লায়লা।

প্রসঙ্গত, পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবেও কুড়িয়েছেন সুনাম। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন বরেণ্য এ অভিনয় শিল্পী।

error: Content is protected !!