www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

অবতরণের সময় প্রচণ্ড ঝাঁকুনিতে আহত তুর্কি বিমানের ৩০ যাত্রী

আন্তর্জাতিক ডেস্ক : নিউ ইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় টার্কিস এয়ারলাইন্সের একটি বিমানের ফ্লাইটে প্রচণ্ড ঝাঁকুনিতে ৩০ যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে কমপক্ষে ১০ জনকে হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার এই দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

বিমানটি তুরস্কের ইস্তাম্বুল শহর থেকে নিউ ইয়র্কের উদ্দেশে যাত্রা করেছিল। অবতরণের আগে প্রচণ্ড ঝাঁকুনিতে এর বেশ কয়েকজন যাত্রী আহত হলেও অবশেষে বিমানটি নিরাপদেই অবতরণ করতে পেরেছে।

দুর্ঘটনার পরপরই আহত যাত্রীদের বিমানবন্দর থেকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অনেকেরই হাত-পা কেটে গেছে বা চোট লেগেছে। দুর্ঘটনায় বিমানের এক কর্মীর পা ভেঙে গেছে বলে জানানো হয়েছে।

বোয়িং ৭৭৭ বিমানটিতে ৩২৬ জন যাত্রী এবং ২১ জন ক্রু ছিলেন। তবে এই দুর্ঘটনার কারণে জন এফ কেনেডি বিমানবন্দরের কার্যক্রমে কোন ব্যঘাত ঘটেনি। দুর্ঘটনা সম্পর্কে জানতে চাইলেও তাৎক্ষণিক কোন মন্তব্য করেনি টার্কিস এয়ারলাইন্স।

দুর্ঘটনার খবর নিশ্চিত করে নিউ ইয়র্কের দমকল বিভাগ জানিয়েছে, বিমানের আহত যাত্রীদের সেবা দেয়া হচ্ছে। তবে কারো আঘাতই প্রাণঘাতী নয়। আহতদের মধ্যে একটি শিশুও রয়েছে বলেও জানানো হয়েছে।

error: Content is protected !!